September 28, 2024, 4:13 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

মৌলভীবাজার জুড়ীর নিখোঁজ তরুণীকে চট্টগ্রাম থেকে উদ্ধার

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি।
ঢাকা ও চট্রগ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে নিখোঁজের ৬ দিন পর তরুনীকে উদ্ধার করেছে জুড়ী থানা পুলিশ।
গতকাল (২০ ডিসেম্বর) নিখোঁজ তরুনী ঝিনুক সুত্রধরকে নারী শিশু হেল্প ডেস্কের মাধ্যমে তার পিতার জিম্মায় বুঝিয়ে দেয়া হয়।
জুড়ী থানার অফিাসার ইনচার্জ জানান, নিখোঁজ তরুনীর বাবা বীর মুক্তিযোদ্ধা শ্রী ললিত মোহন সূত্রধর গত ১৪ তারিখে জুড়ী থানায় তার মেয়ে ঝিনুক সূত্রধর নিখোঁজের বিষয়টি অবহিত করে জুড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন। এর পর থেকেই আমরা নিখোঁজ তরুনীকে উদ্ধারের জন্য মাঠে নামি।
তথ্য প্রযুক্তির সাহায্যে ঢাকা এবং চট্টগ্রামে জুড়ী থানার দুটি বিশেষ টিম এই উদ্ধার অভিযানে অংশগ্রহণ করে।  জুড়ী থানার এসআই ফরহাদ হোসেনের নেতৃত্ব পুলিশের একটি দল ভিকটিমকে উদ্ধারের জন্য ডিএমপি ঢাকার কদমতলী থানা সহ ডিএমপি’র বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অন্যদিকে জুড়ী থানার এসআই খসরুল আলম বাদল এর নেতৃত্বে জুড়ী থানা পুলিশের অপর একটি চৌকস দল চট্রগ্রাম জেলার ডবলমুরিং থানা এলাকায় গত ২০  তারিখে বিশেষ অভিযান পরিচালনা করে। অবশেষে চট্টগ্রাম থেকে নিখোঁজ ঝিনুক সূত্রধরকে উদ্ধার করা হয়।
ভিকটিমকে গতকাল (২০ ডিসেম্বর) জুড়ী থানায় নিয়ে এসে তার পিতা বীর মুক্তিযোদ্ধা শ্রী ললিত মোহন সূত্রধরকে বুঝিয়ে দেওয়া হয়।
Share Button

     এ জাতীয় আরো খবর